ক্ষমতার জন্য রাজনীতি করিনা– এ্যাড. জামাল হোসেন মিয়া

কন্ঠ রিপোর্ট।
নিজের স্বার্থ হাসিল ও ক্ষমতার জন্য রাজনীতি করিনা। রাজনীতি করি জনগনকে ভালোবেসে। আমি আমার এলাকার মানুষের সুখে দুঃখে সব সময় পাশে থাকতে চাই। কোন অপশক্তি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ থেকে আমাকে সরাতে পারবেনা বলে মন্তব্য করেছেন ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। মঙ্গলবার বিকালে নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের যদুরদী গ্রামে এক যোগদান সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ডাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক মুরাদ হোসেন মিয়ার সভাপতিত্বে যোগদান সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: মিজানুর রহমান, তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, সালথা উপজেলার সাবেক চেয়ারম্যান ওহিদুজ্জামানসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃৃবন্দ। এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে ষড়যন্ত্র করে হারানো হয়েছে। কিন্তু হাজারো মানুষের মন থেকে আমাকে সরানো যায়নি। আজকে যিনি এমপি নির্বাচিত হয়েছেন, তিনি এলাকার মানুষকে নানাভাবে নির্যাতন-জুলুম করছেন। মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছেন। সালথা-নগরকান্দার মানুষ আর বেশী দিন অত্যাচার-নির্যাতন সহ্য করবেনা। তারা এসব অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়াবেই।
এর আগে ডাঙ্গী ইউনিয়নের নান্নু মাতুব্বরের নেতৃত্বে কয়েক হাজার নেতা-কর্মী জামাল হোসেনের হাতে ফুলদিয়ে আওয়ামীলীগের যোগদান করেন।

%d