ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী দোলনের গণসংযোগ

সুমন ইসলাম ঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন। রবিবার বোয়ালমারী উপজেলার চতুল উত্তরপাড়াসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন ঈগল প্রতীকের এই প্রার্থী।

আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর বিভিন্ন এলাকায় প্রতিদিনই এমপি পদপ্রার্থী দোলনের সমর্থনে পথসভা, কর্মী সমাবেশ হচ্ছে। এসব কর্মসূচিতে সর্বস্তরের হাজার-হাজার জনতা অংশ নিচ্ছেন। বলছেন, দোলনের কাছে তাদের আশা-আকাঙ্ক্ষার কথা।গণসংযোগে জনতার সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি ভোটারদের কাছে ঈগল প্রতীকে ভোট প্রার্থনা করেন আরিফুর রহমান দোলন। তিনি এমপি নির্বাচিত হলে ফরিদপুর-১ আসনকে স্মার্ট ও মডেল জনপদ হিসেবে গড়ে তুলতে তার পরিকল্পনা বাস্তবায়নের অঙ্গীকার করেন।

প্রচারের ৭ম দিনে চতুলের স্থানীয় জনতা আরিফুর রহমান দোলনের ঈগল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে স্লোগানে স্লোগানে মুখর করে গোটা এলাকা। স্থানীয়রা বলছেন, গত নির্বাচনে নির্বাচিত এমপি এলাকার কোনো উন্নয়ন করেননি। এমনকি এমপি নির্বাচিত হওয়ার পর এলাকায় তার চেহারাও দেখেননি। তাই এবার তারা ফরিদপুর-১ আসনের জনগণের নেতা আরিফুর রহমান দোলনকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন।

%d