ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থী একে আজাদের বিরুদ্ধে শ্রমিক লীগের প্রতিবাদ সভা

বিশেষ প্রতিবেদক।
জাতীয় শ্রমিক লীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি গোলাম মোঃ নাছিরকে জড়িয়ে মিথ্যা তথ্য প্রকাশ ও অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৪টায় শহরের জনতা ব্যাংকের মোড়ে এ প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়। জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইমান আলী মোল্লার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জুবায়ের জাকির, আর্ন্ত জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম আজাদ, মৎস্য কল্যান সমিতির সভাপতি হাসিবুল আপিন লিপন, দোকান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, হোটেল কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ মজিবর, প্রেস শ্রমিক ইউনিয়নের সভাপতি ইউনুস প্রামানিক প্রমুখ।
সমাবেশ থেকে বক্তারা, ফরিদপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের আজাদের তীব্র সমালোচনা করে বলেন, শ্রমিক লীগ নেতা নাছিরকে জড়িয়ে যে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে তা বন্ধ করতে হবে। গোলাম মোঃ নাছিরের কোন ক্ষতি হলে তার দায় আব্দুল কাদের আজাদকে নিতে হবে। বক্তারা আরো বলেন, আব্দুল কাদের আজাদ যদি গোলাম মো.নাছিরের কাছে ক্ষমা না চায় তাহলে তার বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলবে ফরিদপুরের শ্রমিকেরা। তারা এসময় ফরিদপুর অচল করে দেওয়ার হুমকিও দিয়ে রাখেন।
পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি জনতা ব্যাংকের মোড় থেকে শুরু হয়ে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। সমাবেশ ও মিছিলে জেলার বিভিন্ন সংঘঠনের কয়েকশ শ্রমিক জনতা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ফরিদপুর-৩ (সদর) আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী আব্দুল কাদের আজাদ শ্রমিক নেতা নাছিরকে সন্ত্রাসী আখ্যা দিয়ে তাকে আগামী ৮ জানুয়ারি ফরিদপুর থেকে বিতারিত কিংবা জেলে পাঠানো হবে বলে প্রকাশ্যে হুমকি দেন। এর ফলে ফরিদপুরে শ্রমিক নেতাদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

%d