ফরিদপুরে অপহরকারী চক্রের দুই সদস্য গ্রেফতার

কন্ঠ রিপোর্ট।
ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকা থেকে অপহরনকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন পাপ্পু ওরফে সুমন কাজী এবং মোসাঃ নিপা। এসময় অপহৃত কাউসার শেখকে উদ্ধার করা হয়। অপহৃত কাউসার এর পিতার নাম মোঃ ছত্তার শেখ। তার গ্রামের বাড়ী সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের ভাষানচর এলাকায়।
কোতয়ালী থানা পুলিশ জানায়, শহরের আলিপুর আলীমুজ্জামান ব্রীজের উপর হতে সন্ধ্যা সাতটার দিকে মোঃ কাউসার শেখ (২৬) সাইকেল চালিয়ে যাবার সময় অপহরনকারীরা তার গতিরোধ করে। এসময় অপহরনকারীরা ডিবি পরিচয় দিয়ে কাউসার শেখের কাছে মাদক আছে এমন কথা বলে চোখ বেধে ইজিবাইকে তুলে নেয়। পরে অপহরনকারীরা শহরের গোয়ালচামট এলাকার একটি দোতালা বাড়ীতে নিয়ে আটকে রেখে মারধর করে। এরপর কাউসার শেখের মোবাইল দিয়েই অপহরনকারীরা বার বার তার পরিবারের লোকদের কাছে মুক্তিপন চেয়ে ফোন দিতে থাকে। এরপর কাউসারের অপহরনকারীদের সকালে ৫০ হাজার টাকা দেওয়া হয়। অপহরনের বিষয়টি নিয়ে পুলিশকে জানানো হয়। কোতয়ালী থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় শহরের গোয়ালচামট এলাকার একটি বাড়ীতে অভিযান চালিয়ে অপহরনকারী চক্রের দুই সদস্য পাপ্পু ওরফে সুমন কাজী ও মোসাঃ নিপাকে গ্রেফতার করে। এসময় ওই বাড়ী থেকে অপহৃত কাউসার শেখকে উদ্ধার করা হয়। আসামীদের হেফাজত থাকা বাদীর নিকট হতে বিকাশে নেওয়া ১৫ হাজার টাকা মোবাইলসহ উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত সুমন কাজীর বিরুদ্ধে কোতয়ালী ও নগরকান্দায় অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।
কোতয়ালী থানার ওসি মোঃ হাসানুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পর পরই পুলিশের একটি চৌকস টিম বিশেষ অভিযান চালিয়ে অপহরনকারী চক্রের দুইজনকে ২৪ ঘন্টার মধ্যে মধ্যে গ্রেফতার করে। সেই সাথে অপহৃত কাউসার শেখকে উদ্ধার করা হয়। অপহরনের সাথে জড়িত আরেক ব্যক্তিকে গ্রেফতারের অভিযান চালাচ্ছে পুলিশ।

%d