ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে গামছ, পানি ও শরবত বিতরন

সোহাগ জামান।
গত ১সপ্তাহের অধিক সময় ধরে ফরিদপুরে চলছে তীব্র দাপ প্রবাহ। এমন পরিস্থিতিতে কাজের জন্য বাইরে বের হওয়া কর্মজীবী ও শ্রমজীবী মানুষের হাসফাস অবস্থা হয়ে উঠেছে। আর এই তাপ প্রবাহ থেকে কিছুটা স্বস্তি ফিরিয়ে দিতে পথচারী ও রিক্সাচালকদের মাঝে বিনামূল্যে গামছা,ক্যাপ, বিশুদ্ধ খাবার পানি ও শরবত বিতরন কার্যক্রম শুরু করেছে জেলা ছাত্রলীগ।
সোমবার বেলা ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কার্যক্রমের উদ্ভোধন করেন ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান।এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহ-সভাপতি রাকিবুল ইসলাম রাব্বি, রাইসুল ইসলাম বাপ্পি, শাকিল খান, সাংগঠনিক সম্পাদক অমিত বিশ্বাস অর্ক, শেখ তামিম আফনান, দপ্তর সম্পাদক শাশ্বত চক্রবর্তী অর্ঘ্য, ইয়াসিন কলেজ ছাত্রলীগের সভাপতি জাকারিয়া ইসলাম রানা, সাবেক ছাত্রলীগ নেতা আশিকুর রহমান বিপ্লব, সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, বাংলাদেশ মৎস ও প্রানীসম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী আব্দুর রহমানের নির্দেশক্রমে জেলা ছাত্রলীগ সব সময় সাধারন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। এরই ধারা বাহিতকায় ফরিদপুরে গত কয়েক সপ্তাহ ধরে তীব্র তাপপ্রবাহ বিরাজ করায় সাধারন মানুষের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি, শরবত, ক্যাপ ও গামছা বিতরন করে চলেছেন তারা। আর এমন কার্যক্রম আগামীতেও চলমান থাকবে বলে জানান ছাত্রলীগের সভাপতি।

%d