ফরিদপুর-২ আসনে ঈগল প্রতিকের গনজোয়ার

সোহাগ জামান।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতিক বরাদ্দের পর থেকে প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন ফরিদপুর-২ আসনের ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।
বৃধবার দুপুরের পর থেকে সালথা উপজেলার আটঘর ও নকুলহাটি বাজারে ব্যাপক গনসংযোগ করেন এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।এছাড়াও নগরকান্দা উপজেরার লস্করদিয়া ইউনিয়নের সাভার গ্রামে উঠান বৈঠক করেন তিনি। সালথা ও নগরকান্দা উপজেলার প্রত্যন্ত গ্রামে ঘুরে কুশল বিনিময়ের পাশাপাশি ভোটারদের কাছে ঈগল প্রতিকের ভোট প্রার্থনা করেন তিনি। ভোট প্রার্থনাকালে হাজারো মানুষ জামাল হোসেনকে দেখতে ছুটে আসেন। এসময় তারা জামাল হোসেন মিয়াকে ভোট দেবার অঙ্গীকার করেন। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রতিনিয়ত জামাল হোসেন মিয়ার গনজোয়ার সৃষ্টি হচ্ছে।
জামাল হোসেন মিয়ার ভোট প্রার্থনাকালে স্থানীয় এলাকাবাসী তাদের নানা সমস্যার কথা তুলে ধরছেন। নির্বাচনের জয়ের পরে যেন তাদের এলাকার সমস্যা সমাধারন করবেন এমনই অঙ্গিকার আদায় করে নিচ্ছেন ভোটারেরা। জামাল হোসেন মিয়াও ভোটারদের আশ্বস্ত করে বলেন, তিনি নির্বাচিত হলে এলাকার সকল সমস্যার সমাধান করার চেষ্টা করবেন। সালথা ও নগরকান্দা উপজেলার বিভিন্ন এলাকায় গনসংযোগকালে জামাল হোসেন মিয়ার পক্ষে গনজোয়ারের সৃষ্টি হয়। এলাকার মানুষ জামাল হোসেন মিয়ার ঈগল প্রতিকে ভোট দেবার আহবান জানিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে গোটা এলাকা।
সালথা উপজেলার রসুলপুর গ্রামের হাসি বেগম বলেন,জামাল হোসেন মিয়া এলাকার সন্তান। এবার তাকেই আমরা ভোট দিবো। গত নির্বাচনে আমরা যাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলাম সেই এমপি আমাদের এলাকার কোন উন্নয়ন করে নাই। আর সেই এমপি নির্বাচিত হবার পরে এলাকায় তার চেহারাটাও দেখি নাই। তাই এবার আমরা আমাদের এলাকার সন্তান জামাল হোসেন মিয়াকেই ভোট দিবো।
নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বাসিন্দা ছোরহাব শেখ বলেন, এবার আমরা কোন দল বুঝি না। আমরা এবার জামাল মিয়াকেই ভোট দিবো। কারন জামাল মিয়ার বাবা-মা দুইজনই ইউপি চেয়ারম্যন ছিলেন তাছাড়া তার ভাইও ইউপি চেয়ারম্যান। তারা মানুষের কল্যানে এগিয়ে আসে। এজন্যই তাকে আমরা ভোট দিবো। একই এলাকার ই¯্রাফিল মিয়া বলেন, দীর্ঘদিন ধরে আমরা কোন উন্নয়নের ছোঁয়া পাইনি। যাকে এমপি বানিয়েছিলাম সে কোন উন্নয়ন করেনি। এবার আমরা বীরমুক্তিযোদ্ধার সন্তার জামাল মিয়াকে ভোট দিয়ে জয়যুক্ত করবো।
গনসংযোগকালে সালথা উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মো: ওহিদুজ্জামান, তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান,যুবনেতা ফরিদ মাতুব্বর, জাকির হোসেনসহ সালথা ও নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

%d