ফরিদপুরে আওয়ামীলীগ প্রার্থী শামীম হকের নানা অভিযোগ

বিশেষ প্রতিবেদক।
ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামীলীগের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের আজাদের বিরুদ্ধে মিথ্যা প্রচারনাসহ নানা অভিযোগ এনেছেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর ফরিদপুর প্রেসক্লাবের হর রুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলন থেকে আওয়ামীলীগ প্রার্থী শামীম হক অভিযোগ করে বলেন, নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের আজাদ মিথ্যা প্রচারনায় নেমেছেন। এরই অংশ হিসাবে তিনি আমার ও আমার সমর্থকদের বিরুদ্ধে নানাভাবে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। আব্দুল কাদের আজাদ নির্বাচনে তার ভরাডুবি নিশ্চিত জেনে নোংরা খেলায় মেতে উঠেছেন। ফরিদপুর-৩ (সদর) আসনের নির্বাচনী পরিবেশ অশান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসাবে তার কর্মী সমর্থকেরা নানা উস্কানীমূলক কথা বলে বেড়াচ্ছেন।
শামীম হক আরো অভিযোগ করে বলেন, আমার বিরুদ্ধে ও আওয়ামীলীগের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তার নিয়ন্ত্রনাধীন মিডিয়া। অসত্য সংবাদ পরিবেশন করে আওয়ামীলীগ ও আওয়ামীলীগ প্রার্থীর ইমেজ নষ্ট করছে। শামীম হক বলেন, ফরিদপুর-৩ আসনে তেমন কোন সংঘর্ষ কিংবা হামলা-মামলার খবর পাওয়া যায়নি। কিন্তু আব্দুল কাদের আজাদ তার মিডিয়ার মাধ্যমে মিথ্যা খবর প্রকাশ করে এ আসনের নির্বাচনের পরিবেশ নষ্ট করার মিশনে নেমেছে।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে শামীম হক বলেন, নৌকার সমর্থকদের উপর হামলা চালানো হয়েছে কয়েক জায়গায়। আমার কর্মীদের মারপিট করা হয়েছে। নির্বাচনের পরিবেশ যাতে নষ্ট না হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি যাতে ক্ষুন্ন না হয় সেজন্য আমি আমার সকল পর্যায়ের নেতা-কর্মীদের বলে দিয়েছি, ধৈর্য্য ধারনের। কোন উস্কানীতে কেউ যাতে পা না দেয় সেজন্য সবাইকে বলে দিয়েছি। আমরা চাই ফরিদপুরে শান্তিপূর্নভাবে যাতে নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ভোটারেরা যাতে নির্বিঘেœ ভোট দিতে পারে। সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, পৌরমেয়র অমিতাভ বোসেন, সহ সভাপতি মাসুদুল হক, দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ারসহ জেলা ও পৌর আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন।

%d