এবার ইমরানের চুমু নিয়ে বিস্ফোরক তনুশ্রী

বিনোদন ডেস্ক :

ক্যারিয়ারের শুরুটাই যার সঙ্গে হয়েছিল, যার কারণে রাতারাতি বিখ্যাত হয়েছিলেন তার বিরুদ্ধেই এবার আঙুল তুললেন ‘আশিক বানায়া আপনে’ ছবির নায়িকা তনুশ্রী দত্ত। অবশ্য বলিউডে এমন ঘটনা এটাই প্রথম নয়। তবে এবারের বোমাটা যে গুরতর। অভিযোগটা চুমু নিয়ে। তার প্রথম ছবির সহশিল্পী ইমরান হাশমিকে দিয়েছেন চুমুর দোষারোপ।

এর আগে অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে অভিযোগ করার পর ‘মিটু’ বিতর্কে উত্তাল হয় সোশ্যাল মিডিয়াসহ গোটা ভারত। ফলে ভুলতে বসা তনুশ্রী আবার চলে আসেন লাইমলাইটে। শুরু হয় তাকে নিয়ে চর্চা। এরপরই বোমা ফাটালেন ইমরান হাশমিকে নিয়ে।

জানা গেছে, ‘আশিক বানায়া আপনে’ ছবির বেশ কিছু সাহসী দৃশ্যের মধ্যে অন্যতম ছিল চুমু। ছবিতে তনুশ্রী-ইমরানের গভীর চুমু নিয়ে তনুশ্রী বলছেন, ইমরানের চুমু নাকি বেশ অস্বস্তিদায়ক ছিল। যেটা বাস্তব জীবনের যৌন সম্পর্কের অনুভূতি এনে দেওয়ার মত। যা মেনে নিতে পারেননি তনুশ্রী।

কারণ, ইমরানের সঙ্গে পর্দার বাইরে কোনও গভীর সম্পর্ক নেই তনুশ্রীর। ‘সিরিয়াল কিসার’ ইমরান প্রসঙ্গে তনুশ্রী জানান, ইমরান একেবারেই ভাল নন চুমুর ক্ষেত্রে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, ‘ইমরান আমার জন্য শুধুই একজন সহ-অভিনেতা। আমি ওর সঙ্গে তিনটি সিনেমা করেছি। ‘চকোলেট’-এও একটি চুম্বন দৃশ্যের শ্যুটিং ছিল। সেটা যদিও পরে ব্যবহার করা হয়নি। প্রথম ছবিতে ওর সঙ্গে চুমুর দৃশ্য একেবারেই স্বস্তিদায়ক ছিল না। পরে অস্বস্তি আরও বাড়ে। আমাদের পর্দার বাইরে আসলে কোনও রসায়নই নেই। ওর একটা ‘কিসার বয়’ ভাবমূর্তি রয়েছে ঠিকই। কিন্তু চুমুর ক্ষেত্রে ও খুব একটা আরামদায়ক নয়, আমিও নই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d