আলিয়াবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির মুক্তির দাবী

আজিজুল হক।
ফরিদপুর সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুন্সী মোঃ তোফাজ্জল হোসেন স¤্রাটের মুক্তির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
কৃষক লীগের শহর শাখার সভাপতি আক্তারুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌরসভার ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হক, আলিয়াবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা মকবুল হোসেন, রিক্তা আক্তারসহ স্থানীয় নেতৃবৃন্দ। এসময় মানববন্ধন থেকে বক্তারা অভিযোগ করে বলেন, নৌকার গনজোয়ার ঠেকাতে স্বতন্ত্র প্রার্থী নানা ষড়যন্ত্র করছে। এরই অংশ হিসাবে আওয়ামীলীগ নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। এর পাশাপাশি নৌকার প্রার্থীর হাতকে দুর্বল করতে নির্বাচনে প্রচার প্রচারনা করা নেতাদের নামে একের পর এক মামলা দিচ্ছে সতন্ত্র প্রার্থী এবং তার সমর্থকেরা। মানববন্ধন থেকে আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন স¤্রাটের নামে মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার মুক্তি দাবী করেন নেতাকর্মীরা।
ফরিদপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারধোর ও ক্যাম্প ভাংচুরের মামলায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন স¤্রাটকে বুধবার বিকেলে আটক করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

%d