জনগনের পাশে ছিলাম, আজীবন জনগনের পাশেই থাকবো ঃ সৈয়দ শামীম রেজা


বিশেষ প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর জেলা কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় শ্রম বিষয়ক উপ-কমিটির সদস্য সৈয়দ শামীম রেজা বলেছেন, শত-সহস্র দু:খ-কষ্টের মাঝেও এলাকার জনগনের পাশে ছিলাম এবং আমৃত্য আমি তাদের পাশেই থাকবো। রাজনীতিতে কি পেলাম আর কি পেলাম না এটা কখনোই আমার কাছে বিবেচ্য বিষয় নয়। আমি জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করেছি এধারা আমি অব্যাহত রাখবো।
স্মৃতিচারন করতে গিয়ে সৈয়দ শামীম রেজা বলেন, আমার মরহুম পিতা এডভোকেট আমিরুজ্জামান চুন্নু মিয়া মৃত্যুর আগ পযন্ত মানুষের জন্য কাজ করেছেন, উকিল হয়েও এলাকার মানুষদের তিনি বিনা পয়সায় সেবা দিয়েছেন। আমার মরহুম পিতার ধ্যান-জ্ঞান ছিলো মানুষের জন্য কিছু করা। তিনি তার অবস্থান থেকে যথাসাধ্য চেষ্টা করেছেন। বতমানে আমার বাবা বেঁচে নেই কিন্তু তার অনুপস্থিতিতে আমি তার সেই থারাগুলো অব্যাহত রাখতে চাই।
সৈয়দ শামীম রেজা বলেন, প্রথমত আমি আমার জম্মদাতা পিতার প্রতি বিশ্বস্থ এবং দ্বিতীয় আমি আমার দলের নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি বিশ্বস্থ। আমার নেত্রীর প্রতি আমার অগাধ আস্থা এবং ভরসা রয়েছে। নেত্রীর প্রতি আমি আমার আনুগত্যটা সবসময় রাখতে চাই।
ফরিদপুর-১ ( আলফাডাঙ্গা-বোয়ালমারী-মধূখালী)র জনগনের উদ্দেশ্যে সৈয়দ শামীম রেজা বলেন, বিপদে আপদে আমি যেমনভাবে আপনাদের পাশে ছিলাম আগামীতেও আমি ঠিক সেভাবেই আপনাদের পাশে থাকবো।
সৈয়দ শামীম রেজা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নতুন মন্ত্রীসভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফরিদপুর-১ আসন থেকে নিবাচিত আব্দুর রহমানকে অভিনন্দন জানিয়ে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কাজকে এগিয়ে নেবার জন্য আমি আমার অবস্থান থেকে এলাকাবাসীর পক্ষে মন্ত্রীকে সব ধরনের সহযোগিতা করবো। আমি আশা করবো মন্ত্রী মহোদয় সারা বাংলাদেশের মানুষের আর সংসদ সদস্য শুধূমাত্র ফরিদপুর-১ আসনের জনগণের। ফরিদপুর-১ আসনের জনগণের কল্যানে মন্ত্রী মহোদয় সবসময় সচেষ্ট থাকবেন। আর আমরা সহযোদ্ধা হিসেবে তার পাশে থাকবো।

%d